এবার নওশীনের গোপন ভিডিও ফাঁস। মিডিয়ায় তোলপাড়

মুক্তির অপেক্ষায় আছে ইয়াসির আরাফাত জুয়েল পরিচালিত ‘মুখোশ মানুষ’ সিনেমাটি। এরইমধ্যে প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার। ২ মিনিট ৪৭ সেকেন্ডের এই ট্রেলারে দেখা গেছে বেশকিছু অন্তরঙ্গ খোলামেলা দৃশ্য।

সমাজেরই বিভিন্ন ঘটনাবলী নিয়ে তৈরি ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নওশীন, হিল্লোল ও কল্যান কোরাইয়া। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন বড়দা মিঠু, মিমো, প্রসূন আজাদ ও রাইজা রশিদ।

এর আগে প্রকাশ করা হয়েছিল সিনেমাটির একটি মোশন পোস্টার। আর এবার প্রকাশ করা হলো ট্রেলার। সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা ইয়াসির আরাফাত জুয়েল। এটি নির্মাতার প্রথম সিনেমা হলেও এরই মধ্যে বেশ আলোচনায় এসেছে সিনেমাটি।

‘মুখোশ মানুষ’ ছবির গল্প গড়ে উঠেছে এ সমাজেই হরহামেশা ঘটে থাকে এমন বিভিন্ন ঘটনা নিয়ে। নির্মাতা চেয়েছেন ঘটনাগুলো সিনেমার পর্দায় তুলে আনতে। ছবির মধ্য দিয়ে তরুণ সমাজকে সচেতন করতে।

সিনেমাটির আবহ সঙ্গীত করেছেন প্রত্যয় খান। ফাইনাল মিক্স অ্যান্ড ডিজাইন-তির্থানক মজুমদার। সঙ্গীত করেছেন- চিরকুট ব্যান্ডের ভোকাল পিন্টু ঘোষ এবং আহমেদ হুমায়ূন। এরই মধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে মুক্তির জন্য প্রস্তুত ‘মুখোশ মানুষ’। প্রযোজক এবং পরিচালকের ইচ্ছা আসছে ১৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি দিবেন সিনেমাটি।

Must Like and Share 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*